একটি রোল মডেল খুঁজছেন? এই 195+ প্রশ্ন মহিলা চিঠি কি এটা সাহসী

তারপর সে নতুন কালো রঙের পোষা প্রাণীটিকে অপহরণ করে যাতে আপনি ক্রল-ম্যানের ফোকাসকে ভুল নির্দেশ করতে পারেন যখন সে পুলিশ মর্গে সিলভারম্যানের মানবদেহ চুরি করে এবং সিলভারম্যানের জীবনধারাকে আংশিকভাবে পুনর ুদ্ধার করতে নতুন কিংপিনকে সাহায্য করে। তারপর তিনি অপহরণ ড্যাগার এক মহিলার শক্তি সঞ্চালন নতুন Kingpin এর যন্ত্রণাদায়ক পত্নী পরিত্রাণ পেতে আশ্বস্ত.সিলভারমানে অজ্ঞানভাবে তাণ্ডব চালায়; নতুন ধাক্কাধাক্কি শেষ করতে, সমাধানটি তাদের শারীরিক সেটিংকে উৎসর্গ করে এবং আপনি নিজেকে রূপান্তর করতে পারেন যাতে আপনি ড্যাগারকে পুনরুজ্জীবিত করার সময় করতে পারেন, যা এবং সিলভারম্যানের জীবনধারা-ধাক্কা রয়েছে। Anelle একটি চমৎকার Skrull রাজকুমারী, Skrull রাজ্যের নতুন উত্তরাধিকারী, এবং সম্রাট Dorrek VII এর সন্তানের চেষ্টা করুন এবং আপনি সম্রাজ্ঞী R’Kill করতে পারেন। মসৃণতা প্রথম দিকে ফ্যান্টাস্টিক ফোর #37 এ অভিনয় করেছে, এবং আপনি স্ট্যান লি এবং জ্যাক কিরবি দ্বারা তৈরি করেছেন।

marvelbet.com login

  • গ্রহ-65-এ, এক্সামিন-গোয়ান, জেমসনের বাড়ি যেখানে বয়-উলফ ব্র্যান্ড নিউ ইয়র্কের সবচেয়ে বড় অপরাধী নিয়োগকর্তাদের মধ্যে আপনার পুরো শহর জুড়ে আপনার দ্বারা নিযুক্ত হেনম্যানদের মধ্যে রয়েছে।
  • তিনি একই সময়ে বেশ কয়েকটি কোয়েশ্চেন সুপারহিরো তৈরি করেছেন এবং সম্ভবত সবচেয়ে ভয়ঙ্কর মহাজাগতিক বিমূর্তের মুখোমুখি ক্লান্তি প্রকাশ করেছেন।
  • বুঝতে পেরে যে ম্যাগনেটো তাকে দূষিত পরিবেশনের জন্য বোকা বানিয়েছে, লিডার তাদের পূর্ববর্তী মিত্রদের শৈশবকালে ফিরে যাওয়ার দ্বারা শাস্তি দেন।
  • মেয়ে চ্যালেঞ্জার ফিতা নির্মূল বা তৈরি করার জন্য তিনি সুপারের সাথে যোগাযোগ করেছিলেন এবং চ্যালেঞ্জারের প্রতিরোধ করা ছাড়া অন্য কোন বিকল্প ছিল না।
  • কোনরকমে, থানোস গামোরাকে জমিয়ে রেখেছিলেন যখন তিনি মেয়েটিকে সম্পূর্ণ জাত মুছে দিয়েছিলেন।
  • শুধু কি লক্ষ্য সত্যিই একটি লোক যে তাদের হাত থেকে পেনিস গুলি করবে পরিবেশন করে?

মেরামতের বাইরে ভেঙ্গে যাওয়া, একেবারে নতুন সংস্থাটি যে শক্তি খেয়েছে তা সুরক্ষিত করতে পারে না এবং আপনি অতীতের সমস্ত দেবতাদের খাওয়া শুরু করবেন এবং আপনি একেবারে নতুন হেলসকে তাদের সঠিক আকারে পুনরুদ্ধার করবেন। নিঃসন্দেহে তিনি সবচেয়ে খারাপ মিউট্যান্টদের মধ্যে ম্যাগনেটোর ব্র্যান্ডের নতুন ব্রাদারহুডের প্রথম নিয়োগকারীদের একজন। তিনি Magneto এর প্রয়োজনীয়তা শেয়ার করবেন না, এবং এছাড়াও কয়েক অংশ শত্রুদের থেকে মানে.

আপনার নতুন পছন্দের খুঁজে পেতে এখানে 2019 সালের সেরা 20টি একক গেম রয়েছে৷ যখন আমি একটি অতিরিক্ত ঘন্টা আবিষ্কার করি তখন আমরা কিছু উচ্চ মানের PS4-এ ফিট করার চেষ্টা করি, যেমন ফলআউট শো, ফ্রেশ রেডডিশ ডেড রিডেম্পশন শো, বা ব্যাটম্যান আরখাম শো-এর মতো আমার ব্যক্তিগত পছন্দগুলি চেষ্টা করার জন্য। কিছু ঋতুর সম্পত্তি মূল্যের মেম এবং আপনি সেলিব্রিটি ট্রেককে কেউ না জানলেও আপনি কথোপকথনের ভিতরে ব্যবহার করার জন্য প্রয়োজনীয় GIFগুলিকে প্রভাবিত করতে পারেন।

জ্যাক-ইন-দ্য-ফিল্ড

একেবারে নতুন আশ্চর্যজনকভাবে একই সময়ে সুযোগ কমিয়ে দেয়, এবং এটি স্থিতিশীল হতে আরও অনেক বেশি প্রয়োজন। ব্র্যান্ডের নতুন স্ফটিক দ্রুত আসছে শক্তিশালী আরবের সমস্ত সুযোগ নষ্ট করে দিয়েছে, এবং ছাইয়ের উপর ছাই হয়ে গেছে। অদূর ভবিষ্যতে আলহাজরেড একটি নতুন সেটের অধীনস্থ ব্যক্তিদের উপর কমান্ড অর্জন করেছে যাকে তিনি একটি বিশাল তবে, অন্ধকার গুহার কারণে একটি এন্ট্রি ক্যাপচার করতে বাধ্য করেছিলেন এবং আপনার দৃষ্টিভঙ্গি থেকে একটি অমূল্য আশ্চর্যজনকভাবে কেবলমাত্র ডোমেনে আবিষ্কার করতে পারেন। বশ্যতাকারীদের মধ্যে আতঙ্কিত হয়ে প্রসারিত এবং প্রবেশদ্বারগুলির বাইরে চলে গেলেন, যেখানে তিনি আলহাজরদের দ্বারা বধ করার চেষ্টা করেছিলেন। অ্যালকেমি হল সবচেয়ে মুষ্টিমেয় কিছু মিউট্যান্টদের মধ্যে যা M-এর থেকে সম্পত্তির ঘটনাগুলিকে অনুসরণ করার শক্তি ধরে রাখে। তারা একটি ছোট শিশু থেকে দূরে নতুন মনোভাব পোষণ করে, তাকে নিয়ন্ত্রণ করা সম্ভবত কঠিন করে তোলে।

  • যে ওয়ারলক মার্ভেল মার্কেটের বেশ কয়েকটি সবচেয়ে কার্যকর নায়কদের মধ্যে একজন, ম্যাগাস অতিরিক্ত স্বাস্থ্যকর, কারণ তিনি কখনও লড়াইয়ে ফিরে যান না।
  • সম্মোহনের মাধ্যমে, কাফকা আবিষ্কার করতে সাহায্য করেছিলেন যে জ্যাক ও’ল্যান্টার্ন তাকে তার হাসপাতালে ভর্তি বাবাকে আক্রমণ করার জন্য প্ররোচিত করেছিল।
  • আমি তখন কলেজের ছাত্রদের সাহিত্যকর্ম, বিজ্ঞান-কল্পকাহিনীর প্রতি আকৃষ্ট হই এবং আপনি সেল্টিক প্রশিক্ষণ দেবেন যদি আপনি ইংরেজি বইগুলি বোঝেন, যা একটি উদ্ভাবনী ক্রিয়েটিং গবেষণাপত্র রয়েছে – যেটিতে একটি ফ্যান্টাসি ছোট গল্প আছে, স্বাভাবিকভাবেই।
  • ম্যাগনেটোর মৃত্যুর পর, জোসেফ নিজেকে লুকিয়ে রেখেছিলেন কারণ ম্যাগনেটিজম থেকে মাস্টার এবং নতুন এক্স-পুরুষের মৃত্যুর জেরে একটি নতুন ব্রাদারহুড গঠন করেছিলেন।
  • ওটিস এবং আপনি আদিনা পরে একে অপরের কাছ থেকে টাইরোনের সাদা অংশে কিছুটা শিথিলতা পাবেন একজন পলাতক।

এই মহিলাটি একটি অত্যন্ত শক্তিশালী দেবী যা সূর্যের রশ্মির তার জাদুকরী প্রচেষ্টা পায় যা বিভিন্ন অতিমানবীয় কর্মক্ষমতা এবং টেলিপোর্টেশন এবং অতিমানবীয় শক্তির সাথে প্রখর অমর দেবতা হতে পারে। একটি রকেট প্রস্তুতের সাথে সজ্জিত, এবং আপনি তার কাগজের প্রচারের স্বার্থে তার পিতার ক্রমাগত প্ররোচনার মাধ্যমে, জন আসলে “স্পাইডার-জেমসন” হিসাবে অপরাধের সাথে লড়াই শুরু করেন। তার ছেলের একেবারে নতুন ক্ষতি জোনাহ জেমসনকে তার নিরলস চিন্তাভাবনাকে পুনরায় বিশ্বাস করে তোলে, যেখানে তিনি তারপরে সুপারহিরোদের থেকে দূরে উদ্যোগে দ্য নিউ এভরি ডে বুগলকে উৎসর্গ করেন, হয়তো তাড়না নয়।

যে মেয়েটি ব্র্যান্ড নিউ স্ট্রাকচার তৈরি করতে পারে আপনার কাছে যে কোনো সমস্যা সে নিজেই বিশ্লেষণ করার সুযোগ পেয়েছে। হেড মার্ভেলের জয়ের চাবিকাঠি হবে তাদের উল্লেখযোগ্যভাবে স্বাস্থ্যকর সুযোগ – সামগ্রিক পারফরম্যান্স ম্যানিপুলেট করা, যা কেবল ওয়ান্ডার সনকে ছাড়িয়ে যায়। কিন্তু না, প্রশ্ন বয় নৃশংস ক্ষমতা সম্পর্কে আরও শক্তিশালী। প্রদত্ত যে আমরা নিজেকে জিজ্ঞাসা করুন বয় এর মৌলিক অস্ত্রাগার রক্ষা করেছি এবং আপনি বাস্তব সামগ্রিক পারফরম্যান্স করতে পারেন, এটি আপনার একে অপরের ওয়ান্ডার এবং ডিসি ইউনিভার্সের কিছু ভারী হিটারের সাথে বিপরীত করার সময়। দৃশ্যত একে অপরের ডেয়ারডেভিল এবং মেটাল থাম্ব থাকার অংশীদারিত্ব, এটা মনে হচ্ছে তাজা MCU একটি জৈব স্থান প্রদান করে যেখানে আপনি হোয়াইট টাইগারের অবস্থান করতে পারেন।

পরবর্তীকালে বুশমাস্টারের পুরুষরা তাকে তার ব্যক্তিগত বিমান অফস্ক্রিনে সাহায্য করার জন্য তৈরি করার ঠিক আগে তাকে ছিনিয়ে নিতে পারে। বুশমাস্টার আপনাকে মারিয়াকে ব্রেক করতে ঠেলে দেন, তারপর লিড অফস্ক্রিন থেকে আপনার নমুনা নিন। মসৃণতা প্রথম অভিনয় করেছিলেন লুক কেজ, ইলেকট্রিসিটি বয় #30, লেখক ডন ম্যাকগ্রেগর এবং শিল্পী রিচ বাকলার, আরভ জোনস এবং আপনি কিথ পোলার্ড দ্বা https://marvelbet-bd.com/bn/ রা তৈরি। রে জোনস দারিদ্র্যের মধ্যে বেড়ে উঠেছেন এবং আপনি 15 বছর বয়স থেকে তার প্রতিটি সাদা দাঁত হারিয়ে ফেলবেন, একসাথে তার বা তাকে অনেক সময়ের জন্য প্রতিস্থাপিত, খাস্তা ইস্পাত surges. এগুলি, এবং তাদের প্রতিপক্ষের সাথে তাদের সাথে তার অভ্যাস, আপনার তাজা মনিকার “পিরানহা” অর্জন করেছে। তিনি অল্প বয়সেই হিংস্র হয়ে উঠেছিলেন এবং শেষ পর্যন্ত মিত্র হয়েছিলেন যে ডনট্রেল “তেলাপোকা” হ্যামিল্টন আছে।

স্পাইডার-গুয়েন

যদিও অ্যালবার্ট উলভারিনকে পরাস্ত করার জন্য যথেষ্ট শক্তিশালী ছিল না, লোকটি এবং আপনি এলসি-ডি তার মিশন পরিচালনা করতে থাকেন। আপনি যদি এলসি-ডি উলভারিনকে রক্ষা করেন কারণ তারা একটি হারানো শক্তিশালীকরণের মধ্যে ছিল, আলবার্ট একটি ডিজিটাল স্টোরে যাওয়ার সিদ্ধান্ত নেন এবং ডোনাল্ড পিয়ার্সের কোডিং ক্র্যাক করার একটি পদ্ধতি পেতে নাসার সুপার কম্পিউটারে হ্যাক করেন। অবিলম্বে তাজা নম্বর ক্রাঞ্চ করার পরে এবং আপনি এগুলি এলসি-ডি-তে পৌঁছে দিতে পারেন, অ্যালবার্ট নতুন ডিজিটাল দোকানে অভিযান চালানোর জন্য পুলিশের কাছ থেকে পরীক্ষা করার চেষ্টা করুন। অ্যালবার্ট নিজেকে পুলিশ প্রমাণ লকার থেকে পুনর্নির্মাণ করেছে এবং আপনি একটি দুর্দান্ত গোপন বোমারু বিমান নিতে পারেন। নির্মূলের বাইরের ঘটনার পরে, তিনি এই বিশেষ সত্য এবং দিনে থাকতে বাধ্য হন। তিনি প্লাস রাচেল উপর কমান্ড ছিল এখন পরিচিত যখন “প্রতিপত্তি” তাদের উপলব্ধি মধ্যে ফিরে.

টম থাম্ব, নাইটহক, এবং আপনি বাদ পড়া কমরেড অ্যাম্ফিবিয়ান, আরকানা জোন্স, ব্লু ঈগলের নতুন প্রাণহানির জন্য শোক প্রকাশ করবেন এবং আপনি হবেন ওয়ান্ডারফুল আর্চার। আরকানা এবং সেইসাথে তার সম্প্রদায়ের নায়কদের অবশিষ্ট অংশকে একটি আক্রমণের মাধ্যমে কাবাল থেকে হত্যা করা হয়েছিল, একমাত্র বেঁচে থাকা থেকে তাদের পৃথিবীর নাইটহক ব্যবহার করে। আরকানার জাদুকরী সামগ্রিক পারফরম্যান্স তাকে পরিবারের মেয়ে সদস্যদের সমর্থন করার জন্য একজন বিশেষজ্ঞ অপরাধ যোদ্ধা হতে দেয় এবং আপনি তাকে নতুন স্কোয়াড্রন সেরার জন্য উপযুক্ত করতে পারেন। বৃষ রাশি থেকে অবদান রাখা, নতুন রাশিচক্রটি পরবর্তীতে সমস্ত ম্যানহাটনের মালিকদের ধ্বংস করার চেষ্টা করেছিল যেটি জেমিনীর বৈশিষ্ট্যের চেয়ে কম শক্তির একটি টিভি সিরিজ হিসাবে তৈরি হয়েছিল, তবে অ্যাভেঞ্জারদের কাছ থেকে ব্যর্থ হয়েছিল।

তবুও তার সময় দু: খিত হওয়ার চেষ্টা করেনি যখন একটি ভাল প্রতিবেশী দেশ, ক্যাস্টিল ডি’অর একজন অ্যাটেনিয়ান চরমপন্থী দ্বারা আর্চ-ডিউককে হত্যার সাথে অ্যাটানিয়ার জন্য যুদ্ধ ঘোষণা করেছিল। ক্যাস্টিল ডি’অর “ন্যায়বিচার” থেকে নতুন লোকদের প্রতিশ্রুতি দিয়ে, নতুনতম প্রাক্তন নির্বাসিত রানী উরসুলা চ্যান্সেলর হয়েছিলেন এবং অ্যাটানিয়া আক্রমণ করেছিলেন, যখন তিনি ছিলেন একেবারে নতুন হত্যার পিছনে। এদিকে, ওয়েব পেয়েছিলেন এবং বোমা হামলা শুরু হওয়ার পর থেকে আপনি আতঙ্কিত হওয়ার চেষ্টা করতে পারেন।

এটি অনেক ঘৃণার সংকেত এবং আপনি মাল্টিভার্সে হ্রাস পেতে পারেন, এবং যদিও এটি ব্যক্তির কোনও মস্তিষ্ক নেই, তবে তারা অবশ্যই সেখানে সমস্ত কিছু হয়ে উঠতে চায়। তাদের একটি অংশ মানুষের মধ্যে পাওয়া যায়, এবং এর ক্ষমতা সীমাহীন চেষ্টা করে। মাল্টিভার্স জুড়ে চলমান রাফশোডের সব থেকে নীচে থাকা জিনিসটি হ’ল এটি সত্যের সর্বনিম্ন স্তরের সাথে আবদ্ধ, এক থেকে প্রথম পর্যন্ত। কৃতিত্বের পরিপ্রেক্ষিতে, এই উভয়েরই স্পষ্টতই এমন প্রদর্শন নেই। দুটি মহাজাগতিক বিমূর্ত প্রেমের সমস্ত মূর্ত প্রতীক হবে এবং আপনি মাল্টিভার্স সম্পর্কে অপছন্দ করবেন, অনুরূপভাবে, আপনাকে একের সাথে অন্তর্ভুক্ত করা শক্তির পরিমাণ সম্পর্কে চিন্তা করতে সহায়তা করবে। আপনার আশ্চর্য মাল্টিভার্সের মহাজাগতিক ধাপে, লাভ এবং আপনি ঘৃণা করতে পারেন একটি একক শীর্ষে কার্যকরী হিসাবে অবস্থিত বেশ খারাপ আকারে এবং আপনি ক্রয় করতে পারেন, এবং আপনি গ্যালাকটাস এবং সেলসটিয়ালস কারণ এই ধরনের সত্তা থেকে অনেক বেশি হবে।

অ্যাবিস হল এক্স-সেলফোনের সদস্য, বেশ কয়েকটি পুরানো প্রেমিক-মিউট্যান্ট যারা ফেডারেল সরকারকে মিউট্যান্টদের বিদ্যুৎ-মৃত্যুর জন্য দায়ী করে। যদি আপনার নিজের টেরিজেন মিস্টের ক্ষতিকারক প্রভাব অনুভূতি আনতে শুরু করে, তবে সে ফ্যাটালেকে ছুঁড়ে ফেলে এবং আপনি আপনার গন্ধক মাত্রায় রিপার করবেন এবং তাকে বা তাকে গ্রহণ করবেন। অ্যাবিস হল অবিশ্বাস্য সংখ্যক মিউট্যান্টদের মধ্যে একটি যারা মিটার থেকে বাড়ির ঘটনার পরে তার প্রচেষ্টা হারিয়েছে।

জেনা ওর্তেগা দর্শকদের মনোযোগ আটকে রেখেছে কারণ বুধবার টিম বার্টন নেটফ্লিক্স শোতে অ্যাডামস, বুধবার। প্রশংসকরা একেবারে নতুন ভূমিকার প্রতি তার প্রতিশ্রুতিকে প্রশংসা করেছেন, বুধবারের উদ্ভটতা, তার কালো প্যালেট এবং তার বাইরের সময় সহ। মহিলাটির আরও অনেক কিছু খুঁজে বের করার চেষ্টা করে, ভক্তরা তাত্ক্ষণিকভাবে অনুমান করতে শুরু করে যে তারা কোন চরিত্রটি এমসিইউতে তাদের পোশাক দেখতে পছন্দ করতে পারে। ওয়ান্ডার স্টুডিও গ্রেট ব্রিটেনের মধ্যে অনেকগুলি ভিডিও সেট সরবরাহ করে, সবগুলি ক্যাপ্টেন ব্রিটেনের অস্তিত্বের একটি চিহ্ন থেকে বাদ দেওয়ার পরিবর্তে। এটি ম্যাজিক আক্রমণে উন্নতি করবে, এমনকি যদি আমরা কোনও ধরণের কথাবার্তার প্রতিশ্রুতি দিয়ে থাকি তবে এটির কারণে নায়ক একজন প্রধান খেলোয়াড়ের স্থানান্তরিত হওয়ার কারণে নতুন পর্যায়ের দিকে ঝোঁক।

নিউ ইয়র্ক শহরের অভ্যন্তরে জন্মগ্রহণ করেন, জন জোনাহ জেমসন III একজনের ডেইলি বাগলের ক্ষিপ্ত, ক্ষিপ্ত ব্লগার জন জোনাহ জেমসন জুনিয়রের বাচ্চা। জোনাহ তাদের ছেলের জন্য অত্যন্ত গর্বিত, ঠিক যে তিনি একজন সত্যিকারের নায়ক হিসাবে লক্ষ্য করেন। জন জেমসন অ্যামেজিং ক্রল-কিড #স্টেপ 1-এ আত্মপ্রকাশ করেছেন, এবং আপনি স্ট্যান লি এবং আপনি স্টিভ ডিটকো হতে পারেন। এটি খুব প্রথম গল্প একটি প্রিয় মহাকাশচারী থেকে টাইপ পরিচয় করিয়ে দেয়. খারাপ অঞ্চল থেকে স্বীকৃত নতুন প্রশ্ন বাজারে অবশ্যই একটি দুর্দান্ত নির্জন বিশ্ব রয়েছে এবং আপনি অ্যানিহিলাস নেতা হতে পারেন।

এবং 2006-এর ভিতরে, তিনি The newest Burglar Lord, because the Prosper চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। আমাদের পরামর্শের মধ্যে তাজা সাহিত্যিক প্রোফাইলে একটি চিত্রিত করা হয়েছে INFJগুলি সেরা হল গার্লস গ্যালাড্রিয়েল, আপনার নিজের ব্যান্ডের লর্ড থেকে৷ নতুন এলভেন রানী আসলেই অদ্ভুত এবং আপনি চ্যালেঞ্জিং করতে পারেন, বিশ্বজুড়ে চলাফেরা করতে পারেন যার প্রশংসনীয় কমনীয়তা এবং আত্মসম্মান রয়েছে। তিনি তার অন্তর্দৃষ্টি এবং আসন্ন সম্পর্কে তার জ্ঞানের উপর অত্যন্ত নির্ভরশীল। এই মহিলাটি অত্যন্ত উপলব্ধিশীল যা সামান্য কিছু উপদেশকে বিয়োগ করার অবস্থানে থাকতে পারে। যখনই একেবারে নতুন রিংটি বিবেচনা করে, গ্যালাড্রিয়েল এটিকে কখনই সত্য হিসাবে গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেন, কারণ তিনি লক্ষ্য করেন যে মেয়েটি অন্ধকার রাণী হিসাবে আসছে, শ্বাসরুদ্ধকর এবং ভয়ানক, যখন শুরুটি ভয়ঙ্কর এবং আপনি তাকে দেখেন সকলের দ্বারা পছন্দ হবে।

এটি উভয়ই তাদের ক্রমাগত থেকে জুড়ে আসা তৈরি করবে তবে তাদের অভিজ্ঞতা তাকে দেখিয়েছে যে কেবল সহজাত প্রবৃত্তির চেয়ে বেশি বিশ্বাসযোগ্য কিছুই নেই এবং আপনি জ্ঞান পাবেন। লিসা প্রায়ই বাস্তব জীবন থেকে বিচ্ছিন্ন হয় এবং আপনি বিকল্পভাবে সৃজনশীলতা থেকে আপনার বাড়িতে রূপান্তরিত হবে। তিনি একেবারে নতুনকে রোমান্টিক করার প্রবণতা রাখেন যা পরিচিত নয়, তবুও কোন আদর্শিক ছাপ নারীকে হতাশার দিকে নিয়ে যায়, যখন বাস্তবতা তাদের অনুমানকে সন্তুষ্ট করে না। তার জন্য, মৌলিক সংজ্ঞা সনাক্ত করা সহজ এবং আপনি এমন জায়গায় সংযোগ করতে পারেন যেখানে প্রথম স্থানের মধ্যে একটি হতে পারে না।INFJ-এর জন্য তারা সত্যিই কোথাও কিছু খুঁজে পেয়েছে কিনা তা নির্ধারণ করা সম্ভবত কঠিন, অথবা তারা কেবলমাত্র তাদের সত্যতার জন্য যা প্রয়োজন তা ক্ষতিপূরণ দেয় যাতে আপনি হিসাবে শেষ করতে পারেন। এমনকি যদি সরকার একটি চাকরি না হয় একটি INFJ এর মধ্যে সমৃদ্ধি সহ, চরিত্রের নির্দিষ্ট ফাংশন সেই পেশার কারণে একটি অবস্থানের জন্য উপযুক্ত।

ভাল আমদানির জিনিসগুলির জন্য, তিনি আপনার নিজের মাল্টিভার্সের ভারসাম্য পরিচালনা করতে আপনাকে সাহায্য করার জন্য অন্যান্য প্রাণীদের জন্য দৃষ্টিভঙ্গি প্রকাশ করতে চলেছেন। তিনি একটি ঘড়ি ব্যাট করার বিপরীতে অনন্তকাল থেকে কার্যকর হিসাবে প্রাণীদের কাছে জ্ঞান প্রেরণ করেছেন, এবং তার মহাজাগতিক শক্তি মূলত বহুবিশ্ব জুড়ে সীমাহীন চেষ্টা করে। একটি বিকল্প মহাজাগতিক ধারণাগত, বিস্মৃতি ঘনিষ্ঠভাবে মৃত্যু, অনন্তকাল এবং অনন্তের সাথে যুক্ত, তবে প্রমাণ রয়েছে যে বিস্মৃতির কাছে এইগুলির চেয়ে বেশি শক্তিশালী।

কাঠবিড়ালি মেয়ে (একেএ ডোরিন পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ)

আপনি তাজা এনিগমা ফোর্সকে উপেক্ষা করার জন্য ক্ষমা পেয়ে যাবেন, কারণ এটির সম্পূর্ণ মার্ভেল কালপঞ্জি সম্পর্কিত কয়েকটি শৈলী ছিল।যদিও এই ইলেক্ট্রিসিটি কখনই স্থায়ী হয় না, এটি কতজন নায়কের সংখ্যার জন্য বিখ্যাত, এবং এক্সামিন-কিড, ডেয়ারডেভিল, গোল্ড সার্ফার, এবং আপনি সম্ভবত, আপনি। যেহেতু আপনার MCU-এর Odin একটি অংশের চরিত্র থেকে অনেক বেশি দূরে, তাই একেবারে নতুন কমিক্স অভিযোজন একটি পাওয়ার হাউস। তিনি একজনের স্কাইফাদারদের নেতা এবং আপনি একটি বিশাল স্তরের শক্তি চালাতে পারেন এবং আপনি মহাজাগতিক থেকে নির্ধারণ করবেন।

এত বছরের মধ্যে কখনও তৈরি করিনি আমি আগে কখনও একটি প্রখর বাগ এমনকি দূরবর্তীভাবে আকর্ষণীয় অনুভব করিনি, তবে ওয়াস্পের পরিস্থিতিতে, আমি অবশ্যই ব্যতিক্রম হিসাবে আপনার কাছে এটি পেতে ইচ্ছুক। তিনি আসলে প্রসারিত করতে সক্ষম এবং আপনি হ্রাস পাবেন, এবং এটি একটি মহান wasp থেকে যে উপায় কীটপতঙ্গের ডানা আছে. IGN তাকে সর্বকালের 99তম সেরা হাস্যকর গাইড চরিত্র হিসাবে সূচিত করেছে। তিনি অ্যান্ট-ম্যানের মধ্যে একটি ক্যামিও শারীরিক উপস্থিতি তৈরি করেন, কিন্তু প্রকৃতপক্ষে তার নিজের থেকে যাওয়ার প্রয়োজন হতে পারে। Marvel.com ইতিহাসের 5তম সেরা অ্যাভেঞ্জার হিসাবে মহিলাকে স্থান দিয়েছে। তিনি অসংখ্য টিভি শোতে এটির জায়গা ধরে রেখেছেন, অনেক ভিডিওতে ক্যামিও তৈরি করেছেন যা প্রচুর পরিমাণে গেমের মধ্যে হতে পারে।

একেবারে নতুন অ্যাভেঞ্জারদের সাথে একটি কিংবদন্তি সংগ্রামের পরে, ম্যাগনেটো বিশ্বে বন্দী। ম্যাগনেটো থেকে দূরে থাকতে সক্ষম এবং আপনি পৃষ্ঠের জন্য নিজেদের গুলি করতে পারেন। পথ ধরে, লোকটি দ্য নিউ মেক্সিকোতে একটি বর্ধিত-অনুপস্থিত প্রযুক্তিগতভাবে জটিল সংস্কৃতির মধ্যে থেকে নতুন আন্ডারগ্রাউন্ড লুণ্ঠন খুঁজে পায়। ডিভাইসগুলি ব্যবহার করে এবং আপনি গাইড করবেন লোকটি লুণ্ঠনের একটি খুঁজে বের করে, লোকটি জীবনী-ইঞ্জিনিয়ারিং শুরু করেছিল “একটি নিখুঁত মিউট্যান্ট”। জ্যাক ম্যাগনিকোন্ট একজন দুর্দান্ত ক্রীড়াবিদ, যোদ্ধা এবং আপনি মার্শাল মিউজিশিয়ান হতে পারেন।

অ্যাবিস পুনরুত্থিত হওয়ার পরে যখন তাদের বাবা আজাজেল মানসিকভাবে তাদের অনেক কলেজের ছাত্রদের ব্রিমস্টোন ডাইমেনশনে তার সেনাবাহিনীকে ডিসচার্জ করার চেষ্টা করার জন্য ডেকেছিলেন যা তিনি প্রজন্মের আগে নির্বাসিত করেছিলেন। পরবর্তীতে তিনি নাইটক্রলারের 1/2 অফ-সিস হয়ে প্রকাশ পেয়েছিলেন, যেহেতু একে অপরের আজাজেলের পুত্র ছিল। নিলস স্টাইগার প্রথমে জেনোশান গবেষক রেনি মেজকম্বের মালিকের একজন রক্ষক হিসাবে অনুসন্ধান করেছিলেন যা তিনি অ্যাবিস-এর ভুগছিলেন এমন লিগ্যাসি ভাইরাসের সন্ধানে সহায়তা করেছিলেন। কিন্তু না, কলোসাসের ক্রিয়াকলাপের ফলে তিনি মারা যান না, যিনি কেবল ট্রোজানের জন্য একটি প্রখর বায়ুবাহিত নিঃসরণ করার জন্য নিজেকে হারিয়েছিলেন যা তার ছোট বোন ইলিয়ানার দশ বছর আগে জীবনযাত্রাকে সরিয়ে দিয়েছিল।

Scroll to Top